সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও স্বরলিপি প্রদান

শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও স্বরলিপি প্রদান

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি।

গত পাঁচ আগস্ট বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার গণঅভ্যুথানে শেখ হাসিনার দেশ থেকে পলায়নের পর তার রেখে যাওয়া সন্ত্রাসী বাহিনী স্বাধীন বাংলাদেশকে অস্থিতিশীল করতে চায়। তার ধারাবাহিকতা শ্যামনগর উপজেলার ৮নং ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের অবৈধ চেয়ারম্যান এ্যাড. শোকর আলীর সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

 

সোমবার ৩রা সেপ্টেম্বর বেলা ১১ টায় প্রেসক্লাব চত্বরে ঈশ্বরীপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ আয়োজনে শত শত হতদরিদ্র নারী পুরুষের উপস্থিতে মানববন্ধন বক্তব্য রাখেন, ঈশ্বরীপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেম, সহ সাংগঠনিক সম্পাদক নওয়াবেকী কলেজ এর প্রভাষক আব্দুল ওহাব, উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ আনারুল ইসলাম আঙ্গুর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অবৈধ ভোটের চেয়ারম্যান এডভোকেট শোকর আলীর সীমাহীন দুর্নীতি ও স্বজনপ্রীতি কারণে ইউনিয়নের অসহায় পরিবার, হতদরিদ্র মানুষগুলি সরকারে সকল সেবা থেকে বঞ্চিত হয়েছে।

তার নিজস্ব ক্ষমতা বলে রেশন কার্ড, ভিজিডি কার্ড, জেলে কার্ড একই পরিবারের ৫ জন, আবার কোন পরিবারে কাছ থেকে অর্থ নিয়ে কার্ড বেচাকেনা করেন। তার নিজের দলের লোকদের ছাড়া অন্য কোন রাজনৈতিক দলের কর্মীদেরকে কার্ড দেয়নি। শুধু তাই নয় একই ব্যক্তির নাম তিন তালিকার রয়েছে। তাই আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে অবৈধ ভোটের চেয়ারম্যান শোকর আলীকে অবঞ্চিত ঘোষণা করছি। মানববন্ধন শেষে ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামের মৃত মন্তেজ সরদারে ছেলে আসমত আলী সরদার উপজেলা নির্বাহী অফিসার কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড